রহস্যজনকভাবে রেস্টুরেন্ট থেকে পড়ে মন্ত্রীর ছেলের করুণ মৃত্যু

বাঙালী কণ্ঠ নিউজঃ রহস্যজনকভাবে একটি রেস্টুরেন্টের বারান্দা থেকে পড়ে মারা গেছেন ভারতের সাবেক এক মন্ত্রীর ছেলে। রেস্টুরেন্টের দ্বিতীয় তলা থেকে পড়ে তিনি মারা যান। শনিবার দক্ষিণ দিল্লির হাউজ খাস এলাকার একটি রেস্টুরেন্ট থেকে পড়ে গিয়ে মারা যান ওই শিক্ষার্থী। তবে ১৯ বছর বয়সী মন্ত্রীপুত্র মাতলামি করতে গিয়ে মারা গেছেন নাকি এর পেছনে কেউ জড়িত ছিল সেটা নিয়ে বেশ হইচই হচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, সিদ্ধার্থ নামে ওই ছেলেটি মনিপুরের সাবেক শিক্ষামন্ত্রী এম ওকেনদ্রুর ছেলে। দিল্লিতে পড়াশুনার উদ্দেশে এসেছিলেন সিদ্ধার্থ। পরিবারের সঙ্গে সাফদারজুং এলাকায় থাকতেন। পুলিশ জানায়, তারা শনিবার বিকাল ৪টার দিকে খবর পান রেস্টুরেন্টের বারান্দা থেকে একজন পড়ে গেছেন। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত তরুণকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি।

সিদ্ধার্থের মৃত্যুটি দুর্ঘটনা না হত্যাকাণ্ড এটা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে, যখন তার বোন দাবি করেছেন এর পেছনে কেউ জড়িত থাকতে পারে। পুলিশ জানতে পারে, সেই রেস্টুরেন্টে সিদ্ধার্থকে নামিয়ে দিয়ে গিয়েছিল তাদের ড্রাইভার। রেস্টুরেন্টে নামিয়ে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে সে ড্রাইভার।

এদিকে সিদ্ধার্থ মদ খেয়েছিলেন বলে প্রমাণ পাওয়া যায় এবং মাতাল অবস্থায় তিনি রেস্টুরেন্টের বারান্দায় গিয়েছিলেন। বারান্দা দিয়ে অন্য একটি রেস্টুরেন্টে যাওয়ার চেষ্টা করছিলেন সিদ্ধার্থ। একজন ওয়েটার তাকে দেখতে পেয়ে নামার অনুরোধ করেন।

প্রথমে ওয়েটারের কথা শুনে নেমে এসেছিলেন সিদ্ধার্থ। কিন্তু কিছুক্ষণ পর আবার সেখানে যান এবং রেলিংয়ের ফাঁকে পড়ে যান। মস্তিষ্কে মারাত্মক আঘাত পান। পুলিশ জানায়, তারা সিসিটিভি ফুটেজ স্ক্যান করে দেখছে কীভাবে এই পরিণতি ঘটল।

এই ক্যাটাগরীর আরো খবর